বুধবার, মে ১, ২০২৪

সুনামগঞ্জে ছাত্রলীগের ৩ ইউনিটের কর্মীসভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
স্মার্ট বাংলাদেশ বিনির্মান ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সুনামগঞ্জ সদর উপজেলা, সুনামগঞ্জ সরকারি কলেজ ও পৌর শাখা’র কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে এর সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। অনুষ্ঠানে শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াদ তালুকদার।
প্রধান অতিথি’র বক্তব্য জেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্য বলেন, বঙ্গবন্ধু জন্ম না নিলে, আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। আজ আমরা স্বাধীন। স্বাধীনতা আমাদের অহংকার।বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনা’র ভ্যানগার্ড। আপনারা জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে মাঠে কাজ করবেন।
তিনি আরও বলেন, সামনে আমাদের কঠিন সময়, প্রতিটি ছাত্রলীগ নেতাকর্মীকে প্রস্তুুত থাকতে হবে।
জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্দেশ্যে নুরুল হুদা মুকুট বলেন, আপনারা সৎ, সাহসী যোগ্য নেতৃত্ব যাচাই-বাছাই করে  সদর, পৌর এবং সরকারি  কলেজ শাখা ছাত্রলীগের কমিটি দিবেন, যারা মাঠে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য কাজ করবে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাশ, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জিতেন্দ্র তালুকদার পিন্টু, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সেন্টু, জেলা আ.লীগ সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাস, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী প্রমুখ ।
সভাপতির বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার লক্ষ্য আমরা জেলা ছাত্রলীগ অবিরাম মাঠে কাজ করে যাচ্ছি। আজকে যে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে, সে সভায় ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্য আমরা বলেছি, আগামী নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জিং নির্বাচন, এই নির্বাচন কে সামনে রেখে  সৎ, পরিশ্রমী এবং মেধাবী ও সাহসী ছাত্র  নেতাদের সমন্বয়ে অচিরেই কলেজ শাখা, পৌর শাখা এবং সুনামগঞ্জ সদর উপজেলা শাখার কমিটি প্রকাশ করা হবে।
এসময় জেলা ছাত্রলীগের সহসভাপতি ফয়েজ ইসলাম সুমন, শামসুল আবেদিন রাজন, নির্মলেন্দু সরকার,  যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সুহান, তাফসিরুল ইসলাম, জ্যেতিময় বনিক দীপ্ত,  মাজেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তুষার রহমান, মাহমুদুল হাসান পলাশ, শাফায়েত জামিল, জেলা ছাত্রলীগের সদস্য  সালাউদ্দিন আহমেদ শিহাব, শাহরিয়ার আহমেদ রাজা এবং সুনামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা রিমন রহমান, ইয়াসির আরাফাত জায়াত, তানভীর আহমদ সহ হাজারো নেতাকর্মী সমর্থকদের উপস্থিতিতে শিল্পকলা একাডেমি মুখরিত ছিলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security