চবি প্রতিনিধি,

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জেলা ভিত্তিক ছাত্র সংগঠন শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ২০২৩-২০২৪ সেশনের আগামী এক বছরের জন্য
আংশিক কমিটি ঘোষণা করা হয়।
গত ২৭ সেপ্টেম্বর বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড.আনোয়ার সাঈদের তত্ত্বাবধানে তিনটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি পদে নির্বাচিত হয় লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোঃ শান্ত এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয় একই সেশনের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মোঃ জয়নাল আবেদীন। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক পদ লাভ করে মোঃ নাসিম, আরাফাত রাজ ও সুশান্ত রায়।

নির্বাচন পরিচালনায় সহযোগী হিসেবে ছিলেন সংগঠনটির সভাপতি মোঃ শিমুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান হৃদয়, সাবেক সভাপতি মোঃ রিংকু ,সাবেক সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম সহ আরো অনেকে।
নতুন নেতৃত্বে আসা সংগঠনের সভাপতি মোঃ শান্ত বলেন, আমাদের লক্ষ্য হলো সবাই মিলে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ থেকে শেরপুর জেলা থেকে আগত সকল শিক্ষার্থীদের সহযোগিতা করা ও কাজের গতিশীল বৃদ্ধি করা।
নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন বলেন,আমাদের উদ্দেশ্য হলো সার্বিক বিষয়ে শেরপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সহযোগিতা করা ও সুনাগরিক হিসেবে নিজ জেলা এবং দেশের জন্য কাজ করা।

Share.
Leave A Reply

Exit mobile version