অনুপম পাল (চট্টগ্রাম প্রতিনিধি)

৩০ সেপ্টেম্বর ২০২৩ ইংরেজী রোজ শনিবার বিকাল ৩ ঘটিকার সময় বাঁশখালী উপজেলার আওতাধীন দক্ষিণ চাম্বলস্থ শ্রী শ্রী রাধাকৃষ্ণ সেবাশ্রম মাঠ প্রাঙ্গণে সুনীল কান্তি দেব মহাজন এর সভাপতিত্বে ও বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদ এর সহ-সাধারণ সম্পাদক শ্রী অনুপম কান্তি দেব’র সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সমগ্র মাঙ্গলিক অনুষ্ঠান শ্রী শ্রী রাধাকৃষ্ণ গীতাবিদ্যাপীঠ ও নৈতিক শিক্ষালয়ের বিদ্যার্থীদের সমবেত শঙ্খধনি এবং গীতাপাঠের মধ্য দিয়ে শুরু হয়।
উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতা সংকলক সুখলাল মিত্র, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদ এর সভাপতি শিক্ষক সাগর কান্তি সুশীল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক ঋত্বিক দাশ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদের সাবেক সদস্য সচিব ধীমান দাশ, বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদ এর যুগ্ম সাধারন সম্পাদক প্রভাষক লক্ষণ কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক ছোটন জলদাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুজয় আইচ, মহিলা সম্পাদিকা টুম্পা দেবী জয়া ও বাগীশিক চাম্বল ইউনিয়ন সংসদের সাবেক সাধারণ সম্পাদক শিক্ষক শিবন দত্ত প্রমূখ।
এতে অতিথিবৃন্দ ও বক্তারা বলেন শ্রীমদ্ভগবদগীতা জগতকে মানবিকতা শেখায় এবং সৃষ্টির সকল জীবের প্রতি দয়া ভাব ও ভালোবাসতে শেখায়! যা আমরা চাই গীতা জ্ঞান তথা সাংগঠনিক জ্ঞানে সমৃদ্ধি হয়ে শ্রীগীতানুগত্য, বিশ্বমানবতা এবং সংঘশক্তি সমৃদ্ধ করার প্রয়াস।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমোদনক্রমে যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক লক্ষ্মণ দাশ ডাঃ রাসেল দেবনাথকে সভাপতি, শিক্ষক শিবন দত্তকে সহ-সভাপতি, তপন কান্তি নাথকে সাধারণ সম্পাদক ও ছোটন সুশীলকে অর্থ সম্পাদক এবং অমর দত্তকে সাংগঠনিক সম্পাদক করে ২১ জন বিশিষ্ট বাগীশিক চাম্বল ইউনিয়ন সংসদ ঘোষণা করেন।

Share.
Leave A Reply

Exit mobile version