সোমবার, জুলাই ৮, ২০২৪

ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগে আন্তঃসেশন ফুটবল টুর্নামেন্ট শুরু

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগে আন্তঃসেশন ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। রোববার (১ অক্টোবর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুন। বিভাগে অধ্যয়নরত ৬টি সেশন এই টুর্নামেন্টে অংশ্রগহণ করে।

বিভাগের সভাপতি শিরিনা খাতুনের সভাপতিত্বে ও প্রভাষক হাবিবুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ফিরোজ আল মামুন, সহকারী অধ্যাপক ওবাইদুল হক ও সহকারী অধ্যাপক রিপোনুজ্জামান। এ সময় বিভাগের শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিরিনা খাতুন বলেন, ‘সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম খেলাধূলা। সুস্থ দেহ ও সুস্থ মন গঠনে খেলাধূলার ভূমিকা অনস্বীকার্য। এ ছাড়া শারীরিকরিক ও মানসিক বিকাশে খেলাধূলা অপরিহার্য ভূমিকা পালন করে। খেলাধূলা আমাদের মধ্যে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। সুতরাং, আদর্শ নাগরিক তৈরিতে পড়াশোনার পাশাপাশি খেলাধূলার কোনো বিকল্প নেই। এই লক্ষ্যকে সামনে রেখেই আমরা শিক্ষার্থীদের অংশগ্রহণে নিয়মিত বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করে থাকি। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা রাখি।

উল্লখ্য, উদ্বোধনী অনুষ্ঠান শেষে ২০২০-২১ সেশন ও ২০২১-২২ সেশনের মধ্যে টুর্নামেন্টের প্রথম খেলা অনুষ্ঠিত হয়। চারদিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৪ অক্টোবর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ