বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, মৌলভীবাজার আহবায়ক কমিটি বৈধ দাবী করে সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, মৌলভীবাজার আহবায়ক- রুপক কান্তি গোস্বামী ও সদস্য সচিব- সুব্রত সরকার রাজ বৈধ কমিটি দাবী করে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন আজ বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর বিকালে।
রুপক কান্তি গোস্বামী ও সুব্রত সরকার রাজ লিখিত বক্তব্য জানান- গত ১৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাপস কান্তি বল স্বাক্ষরিত (সুত্র : যুব ঐক্য/ আহবায়ক কমিটি/ মৌলভীবাজার/ ২০২৩(৯)১৩-০১, তারিখ : ২৩-০৭-২০২৩ইং) নং সুত্রে আমাদের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোধন করা হয়। কিন্তু, নিজ ফায়দা হাসিলের জন্য কোন কারণ ছাড়াই গত ২০ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিমুল সাহা স্বাক্ষরিত এক পত্রে উক্ত কমিটি বাতিল বলে প্রচার করা হচ্ছে। লিখিত বক্তব্য আরো জানানো হয়- মৌলভীবাজার শহরে সাংগঠনিক কাটামো বর্তমানে প্রকাশ্যে ২টি ভাগে বিভক্ত হয়ে গেছে। বিগত সাড়ে ৩ বছর আগেই যে কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে। সে কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে ১৩/৯/২৩ ইং এর আহবায়ক কমিটি অর্থাৎ আমাদেরকে ঘোষনা করা হয় কেন্দ্রের প্রত্যক্ষ ও গণতান্ত্রিক ভাবে আইন ও সাংগঠনিক গঠনতান্ত্রিক প্রক্রিয়ায়। কিন্তু এ কমিটি ঘোষণার পর হঠাৎ একটি মহল উঠে পড়ে কোমর বেঁধে সক্রিয় ও বিরূপ ক্রিয়াশীল। আগামী ২২শে সেপ্টেম্বর-২০২৩ ইং স্থানীয় সাইফুর রহমান অডিটোরিয়ামে জেলা সম্মেলন স্থগিত দাবী করছি। সম্মেলনটি আইনগত ভাবে বেআইনি ও নিন্দনীয়। এই ঘটনায় মর্মাহত ও ঘৃণা প্রকাশ করে তীব্রনিন্দা জানাই। যে কোন অবস্থায় সম্মেলন আমরা স্থগিত ও বাতিল চাই ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security