বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

কপিল দেব ‘মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ‘২৩’ মনোনীত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য “মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ‘২৩” পেলেন সরকার অনুমদিত এক যুগেরো অধিক সময় পথচলার জাতীয় অনলাইন দৈনিক রেডটাইমস ডেস্ক ইনচার্জ কপিল দেব।

গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ঢাকার সেগুনবাগিচায় কেন্দ্রিয় কচি কাঁচার মেলা মিলনায়তনে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এই পুরষ্কার তুলে দেয় ‘মাদার তেরেসা রিসার্চ ওয়েলফেয়ার কাউন্সিল।

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় এবারের “মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ‘২৩” এর জন্য নির্বাচকমন্ডলী বহুল প্রচারিত রেডটাইমস ডেস্ক ইনচার্জ কপিল দেবকে এই পুরষ্কারের জন্য মনোনীত করে চিঠি দেন।

সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি কাঁচার মেলা মিলনায়তনে ক্রেস্ট সনদ এক অনুষ্ঠানের মাধ্যমে তুলে দেওয়া হয় কপিল দেবের হাতে।

ব্যক্তি জীবনে কপিল দেব মৌলভীবাজারেরর সৈয়ারপুরে জন্মগ্রহন করেন। তার সহধর্মিনী একজন পুলিশ কর্মকর্তা।তিনি দুই সন্তানের জনক। দেশের বিশিষ্ট কবি,সুসাহিত্যিক এবং সাহিত্যাঙ্গণের হিরন্ময় মুখ ও রেডটাইমস সম্পাদক সৌমিত্র দেবের ভাই কপিল দেব।

সাংবাদিকতার বিভিন্ন শাখায় কপিল দেব দীর্ঘদিন ধরে বিচরন করছেন এবং বহুঅনুসন্ধ্যানী প্রতিবেদনের জনক তিনি। তিনি মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের একজন সদস্য। তার এ সাফল্যে রেডটাইমস পরিবার তাকে অভিনন্দন জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ