মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

নওগাঁয় প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

মো: আরিফুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৮ম শ্রেনীর ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) আনুমানিক বেলা ১২ টার দিকে উপজেলার কেশাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রী জেনি আক্তার (১৪) মমিন হোসেনের মেয়ে ও কেশাইল নুরানিয়া দাখিল মাদ্রাসার ৮ম’ শ্রেণীর ছাত্রী।

স্থানীয় সূত্র জানা যায়, বুধবার মেয়ের সাথে প্রেম সংক্রান্ত ঘটনায় মনমালিন্য হয়। এরি কোন এক পর্যায়ে বাড়ির লোকজন এর অজান্তে ঐ ছাত্রী তার বাবা ও মায়ের উপর অভিমান করে নিজ ঘড়ের মধ্যে আনুমানিক বেলা ১২ টার দিকে শয়ন কক্ষে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে মেয়ের কোন সাড়াশব্দ না পেয়ে ও ঘরের ভেতর থেকে দরজা বন্ধ দেখে ডাক চিৎকার শুরু করেন। এসময় পরিবার ও প্রতিবেশি লোকজন ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ঐ ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security