শনিবার, জুলাই ১৩, ২০২৪

নাগরপুরে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

যা যা মিস করেছেন

ডা.এম এ মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে মানবিক সংগঠন অক্সিজেন অফ হিউম্যানিটির উদ্যোগে দিন ব্যাপি দপ্তিয়র, সলিমাবাদ ও চৌহালী উপজেলার বাগুটিয়া, ভূতের মোড় এলাকায় নদী ভাঙ্গনে ঘর-বাড়ি বিলিন হয়ে যাওয়া ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

শনিবার(০১ সেপ্টেম্বর) দিন ব্যাপি অর্ধশত নদী ভাঙ্গনে বসতবাড়ি বিলীন হয়ে যাওয়া অসহায় পরিবারদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন অত্র সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাইদ খান। এ সময় তিনি বলেন, আমরা আল্লাহর ভয় ও মানুষের আর্থমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। আমাদের সংগঠনের সকল সদস্য হলো সমাজ কর্মী। তিনি আরও বলেন, দেশের সকল সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে দাড়াঁলে এ সমস্যা কিছুটা লাঘব হবে।

মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রে ম্যানেজিং ডিরেক্টর ও সহকারী সেক্রেটারি জেনারেল ডা.এম.এ.মান্নান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা ডেন্টিস্ট মোহাম্মদ ওয়াসিম আকরাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কোন মানুষ প্রাকৃতিক দুর্যোগ বা বিপদে পড়লে মানুষ হিসেবে তার পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব। সামাজিক মূল্যবোধ ও নৈতিক দায়িত্ব থেকে সাধ্য অনুযায়ী অক্সিজেন অফ হিউম্যানিটি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে।আজ আমরা ৫০টি বসতবাড়ি হারা পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণের সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ও অত সংগঠনের সেক্রেটারি জেনারেল ডা. হাবিবুর রহমান, যদুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক পবিত্র কুমার সাহা, হোমিও চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, মেডিকেল অফিসার ডা. কাউসার খান, সংগঠনের প্রচার ও মিডিয়া সম্পাদক রিফাত মিয়া, সদস্য মোঃ রশিদ মিয়া, জাহিদ মিয়া, সাংবাদিক সুলাইমান মিয়া প্রমূখ।

উল্লেখ্য, মানবিক সংগঠন অক্সিজেন অফ হিউম্যানিটি প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা উপকরণ, ফ্রি চিকিৎসা, কুর়আন বিতরণ, কম্বল বিতরণ, ঈদ উপহারের পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে আসছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ