শুক্রবার, জুন ৭, ২০২৪

মৌলভীবাজারে বিটিইএসএ নেতাকর্মীদের মানববন্ধন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশন এর নেতাকর্মীরা মানববন্ধন করেছেন। বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন (বিটিইএসএ) এর নেতাকর্মীরা এম. আহমদ টি এন্ড ল্যান্ডস কোং লিমিটেডের মৌলভীবাজার জেলার ৪ বাগানসহ মোট ৮টি চা বাগানে কর্মরত ৯৪ জন কর্মচারীদের বেতন বোনাস, ভাতা, অবসরজনিত আর্থিক ন্যায্য পাওনা না দেওয়া ও অন্যায় এবং অনিয়মতান্ত্রিকভাবে চাকুরিচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

রোববার (৩ রা সেপ্টেম্বর) মৌলভীবাজার প্রেসক্লাব সম্মুখে ঘন্টাব্যাপি মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো: জাকারিয়ার আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আমিনুর রহমান এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি শেখ কাউছার মিয়া, কংকন জ্যোতি ভট্টাচার্য্য, সহ-সাধারণ সম্পাদক মো: আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গংগেস রঞ্জন দেব, কোষাধ্যক্ষ সুরঞ্জিত দাস, প্রচার ও সমাজ সেবা সম্পাদক ইব্রাহিম মিয়া সোহেল, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহমুদুর রহমান রাসেল, আঞ্চলিক প্রতিনিধি অমিম কুমার চাকমা, বদরুল আলম, কামাল হোসেন, এম এ নাসির ও কার্যকরী সদস্য ইয়াকুব মিয়া প্রমুখ।

পরে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহানের নিকট স্মারকলিপি প্রদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ