বুধবার, জুন ১২, ২০২৪

ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসা সহায়তার জন্য একমাত্র পাওয়া গেল এসএম ইয়াকুব আলীকে

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

অবশেষে খুঁজে পাওয়া গেল যশোর জেলার মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের বিনোদকাটি গ্রামের জরায়ু ক্যানসারে আক্রান্ত সারবান বেগম (৫০) কে আর্থিক সহায়তা প্রদান করার জন্য পাওয়া গেল একমাত্র সমাজ সেবক ও গরীব দুঃখী মানুষের একমাত্র ভরসার এসএম ইয়াকুব আলীকে।
যিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, ও যশোর জেলা কৃষক লীগের সহ-সভাপতি এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর- ৫ মণিরামপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

আজ রবিবার(২৭ আগষ্ট) দুপুরে যশোর সিটি প্লাজায় ক্যান্সার আক্রান্ত অসহায় মায়ের জন্য৷ তিনি চিকিৎসা সহায়তার এ অর্থ সহায়তা প্রদান করেন।আনন্দ টেলিভিশনের প্রতিনিধি রাশেদ আলী ও আল-আমিনের মাধ্যমে এ সহায়তা রোগীর নিকট পৌঁছে দেওয়ার জন্য প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিকাঈল হোসেন ও দৈনিক প্রভাতফেরি পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি মোঃ তহিদুল ইসলাম।

আর্থিক সহায়তার বিষয়ে জানতে চাইলে এসএম ইয়াকুব আলী বলেন,আসলে আমি সহযোগিতা করি না আমি ওসিলা মাত্র, আল্লাহ আমাকে দিয়ে অসহায় মানুষের সহযোগিতা করান।

উল্লেখ্য আনন্দ টেলিভিশনের প্রতিনিধি রাশেদ আলী নিজ ফেসবুক আইডি থেকে ক্যান্সারে আক্রান্ত রোগীর সহযোগিতা করার জন্য সমাজের বৃদ্ধমান ব্যক্তি বর্গের নিকট সহযোগিতা চান।কিন্তু সহযোগিতা করার মতো কাউকে খুঁজে না পেয়ে আক্ষেপের সুরেই পরবর্তীতে আরেকটি পোষ্টে তিনি লেখেন,একজন ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য পোস্ট করেছিলাম Rashed Ali ফেসবুক আইডি থেকে কিন্তু এতো দানবীরের ভিড়ে কাউকে পাওয়া যায় নাই। কারন হিসাবে আমি খুৃঁজে পেয়েছি ঐ বৃদ্ধ মায়ের ভোট দেওয়ার মতো আর কেউ নাই।
অবশেষে খুঁজে পাওয়া গেল কাঙ্ক্ষিত দান বীর হিসাবে মনিরামপুর উপজেলার বিশিষ্ট দানবীর এসএম ইয়াকুব আলীকে। আর এজন্যই হয়তো মনিরামপুরের জনগণের একমাত্র চাওয়া আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসাবে এসএম ইয়াকুব আলী জনগণের পাশে থাকুক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ