শুক্রবার, জুলাই ৫, ২০২৪

টিলা কেটে কুলছুমা অন্যত্র ব্যবহার করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় অবৈধভাবে টিলা কেটে অন্যত্র ব্যবহার করার অপরাধে কুলছুমা বেগম (৩৫) নামে এক নারীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার (২০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কর্মধা ইউনিয়নের দক্ষিণ টাট্টিউলি এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কর্মধা ইউনিয়নের দক্ষিণ টাট্টিউলি এলাকায় অবৈধভাবে টিলা কেটে অন্যত্র ব্যবহার করা হচ্ছে- এমন খবর পেয়ে সেখানে অভিযান চালান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

এ সময় টিলা কাটার বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের কাছে স্বীকার করেন কুলছুমা। পরে অবৈধভাবে টিলা কাটার অপরাধে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযানকালে ভ্রাম্যমাণ আদালতকে পরিবেশ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের পরিদর্শক রিয়াজুল ইসলামসহ কুলাউড়া থানা পুলিশের সদস্যরা অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ