বুধবার, জুন ১২, ২০২৪

হাতীবান্ধায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ; ৫লক্ষ টাকায় আপোস মিমাংসা

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রতিবন্ধী এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে বাস কাউন্টার ম্যানেজার শফিকুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় প্রায় ৫লক্ষ টাকায় দিয়ে আপোষ মিমাংসা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্ত শফিকুলের বাড়িতে এই ধর্ষনের ঘটনাটি ঘটেছে। আর সেখানেই ৫লক্ষ টাকার বিনিময় বিষয়টি আপোষ মিমাংসা করা হয়।

অভিযুক্ত শফিকুল ইসলাম উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ভিআইপি পাড়া এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে। এছাড়া সে হাতীবান্ধা বাস স্টান্ডের কাউন্টার ম্যানেজার।

জানাগেছে, শফিকুল ইসলাম ও শিশুর বাড়ি পাশাপাশি। তারা একে অপরের প্রতিবেশী।শিশুটি প্রতিবন্ধী হওয়ায় শফিকুল ইসলাম প্রায় দিন ওই শিক্ষার্থীকে তার বাড়িতে এনে ধর্ষন করে। এমন অবস্থায় মঙ্গরবার সকালে আবারো শফিকুল ইসলামকে ওই শিশুকে তার বাড়িতে এনে ধর্ষণ করতে থাকে। এমন অবস্থায় বিষয়টি দেখতে পায় শফিকুলকে হাতে নাতে আটক করে স্থানীয়রা। পরে অভিযুক্ত শফিকুল ইসলামের বাড়িতে ৫লক্ষ টাকার বিনিময়ে বিষয়টি আপোষ মিমাংসা করা হয়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক ঘটনার প্রত্যক্ষদর্শী বলেন, শফিকুলকে ধর্ষণ করা অবস্থায় আটক করা হয়। পরে ৫লক্ষ টাকার বিনিময় বিষয়টি আপোষ মিমাংসা করা হয়।

শিশুটির নিকটতম এক আত্বীয় বলেন, শফিকুলকে হাতে নাতে আটক করা হয়। পরে বিষয়টি আপোষ মিমাংসা করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত শফিকুল ইসলাম বলেন, আমার কথাতো বিশ্বাস করবেন না। তাই পরে কথা বলবো।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ আলম বলেন, বিষয়টি আমার জানা নেই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ