সোমবার, মে ২০, ২০২৪

তালতলীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাবেক সেনা সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

মোঃনাজমুল হোসেন বিজয়। বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে চেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাবেক সেনা সদস্য মহসিন ফকিরকে (৩৭)কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অগাস্ট ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছোট বগি ইউনিয়নের চরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।মহসিন ফকির ওই গ্রামের মৃত শাহজাহান ফকির ছেলে।

জানা গেছে, চেক প্রতারণা মামলায় আদালত কতৃক দুই মাস বিনাশ্রম কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা দন্ডে দন্ডিত আসামি মহসিন ফকির দীর্ঘদিন পলাতক থাকার পর বাড়ি এসেছে। এমন গোপন তথ্য পেয়ে রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মাদক সংশ্লিষ্ট থাকার কারণে সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত হয়েছিলেন মহসিন ফকির।চলতি বছরের ২৭ শে ফেব্রুয়ারি ১ কেজি গাঁজা সহ গ্রেফতার হয়েছিলেন। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা ও রয়েছে বলেও জানা গেছে।

তালতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি মহসিনকে যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ