বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করলেন জনপ্রিয় নায়ক মান্নার স্ত্রী

যা যা মিস করেছেন

চিকিৎসাধীন ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক মান্না। তার মৃত্যুতে চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে ২০০৮ সালের ১৭ সেপ্টেম্বরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ছয় চিকিৎসকের বিরুদ্ধে মামলা করে মান্নার পরিবার।

বর্তমানে মামলার কার্যক্রম উচ্চ আদালতের নির্দেশে স্থগিত রয়েছে। মৃত্যুর ১৩ বছর পেরিয়ে গেলেও নিষ্পত্তি হয়নি এটি।

রোববার সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন মান্নার স্ত্রী শেলী কাদের।

এ সময় তিনি বলেন, ২০০৮ সালে মান্না আমাদের ছেড়ে চলে গেছেন, সেই ২০০৮ সালে আমরা একটা মামলা করেছিলাম হাসপাতালের বিরুদ্ধে। মামলাটি হলো অবহেলাজনিত। মামলাটি এখনো নিষ্পত্তি হয়নি। আমি মান্না হত্যার বিচার চাই। ন্যায়বিচার চাই। মান্না হত্যার ন্যায়বিচার নিশ্চিত করতে আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

যে চিকিৎসকদের অবহেলায় চিত্রনায়ক মান্নার মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়, তারা হলেন— ডা. এনায়েত হোসেন শেখ, ডা. জহির উদ্দিন মাহমুদ ইলিয়াস, ডা. মোমেনুজ্জামান, ডা. খন্দকার মাহবুব সোহাইল, ডা. ফাতেমা ও ডা. মাইনুল ইসলাম মজুমদার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ