...
শুক্রবার, মে ১৭, ২০২৪

৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ৫ কেজি গাঁজাসহ রিয়াজ মিয়া(৫০) এবং রাব্বি আহমেদ নাইম (১৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১লা আগষ্ট) দিবাগত রাতে রাজনগর উপজেলাধীন দক্ষিণ ভূজবল এলাকা থেকে তাদের আটক করা হয়।

গোপন তথ্য অনুসারে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১ টার সময় এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল রাজনগর উপজেলার ৫নং রাজনগর ইউনিয়নের অন্তর্গত দক্ষিণ ভূজবল এলাকার আটককৃত রিয়াজ মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে।

রিয়াজ মিয়ার বাড়িতে তল্লাশি করে রিয়াজ মিয়া ও রাব্বি আহমেদ নাইম নামে দু’জনকে আটক করা হয়। সেখানে তাদের হেফাজতে থাকা ৫ টি পলিথিনে মোড়ানো ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

মোঃ রিয়াজ মিয়া রাজনগর উপজেলার দক্ষিণ ভুজবল গ্ৰামের মৃত আঃ রশিদ, রাব্বি আহমেদ নাঈম রাজনগর উপজেলা দক্ষিণ ভুজবল গ্ৰামের বুলবুল আহমেদ এর ছেলে।

ডিবি’র ওসি মোঃ আশরাফুল ইসলামের সঙ্গে বুধবার সকালে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, ”আটককৃত রিয়াজ মিয়া এবং রাব্বি আহমেদ নাইমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের মাধ্যমে নিকটস্থ থানায় হস্তান্তর করা হয়। পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) স্যারের দিক নির্দেশনা মোতাবেক মৌলভীবাজার জেলা থেকে মাদক নির্মূলে আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.