বুধবার, জুন ১২, ২০২৪

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার আরেফিন

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, ঝালকাঠি ।।
গ্রেফতারি পরোয়ানায় তামিলে বিশেষ অবদান রাখায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন ঝালকাঠির সদর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আরিফীন ইসলাম।

রোববার (৩০ জুলাই ) বিকেলে বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান তার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। তার এ সাফল্যে সন্তুষ্ট ঝালকাঠি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভাগের সকল সদস্যরা। ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়ার সময় ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল উপস্থিত ছিলেন।

জানা গেছে , এর আগে সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে চারটি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে জেলা পুলিশ।

এসআই আরিফীন বলেন, সঠিকভাবে দায়িত্ব পালন করাই পুলিশের কাজ। আমার কাছে অর্পিত দায়িত্ব আমি সঠিকভাবে পালন করে যাচ্ছি। এজন্য আমাকে পুরস্কৃত করা হয়েছে। আমি রেঞ্জ ডিআইজি স্যার, পুলিশ সুপার স্যার ও ওসি স্যারের প্রতি কৃতজ্ঞ।সকলের দোয়া ও সহযোগিতায় যেন দেশের জন্য আরও ভালো অবদান রাখতে পারি সেই চেষ্টা চলবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ