...
শনিবার, মে ১৮, ২০২৪

কুলাউড়ার এক ইউপি চেয়ারম্যান নিখোঁজ।

যা যা মিস করেছেন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান ওদুদ বখস গত চার দিন থেকে লাপাত্তা। তার ব্যক্তিগত মোবাইল ফোনেও পাওয়া যাচ্ছে না। উপজেলার ইউনিয়ন পরিষদের মেম্বাররাও জানেন না তিনি কোথায় আছেন! যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে ছুটি ও নেননি। সেবাগ্রহীতারা ইউনিয়নে এসে ফিরে যাচ্ছেন হতাশা নিয়ে।

ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার মো. মোস্তাফিজুর রহমান রুমেন জানান, ইউনিয়নের সাধারণ জনগণ তাকে খুঁজে পাচ্ছেন না। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।
প্যানেল চেয়ারম্যান-১ নুর আহমদ চৌধুরী বুলবুল জানান, চেয়ারম্যানের মোবাইল ফোন বন্ধ আছে। ইউপি সচিবের সঙ্গেও যোগাযোগ করতে পারছি না। পরিষদে গিয়ে তাকে পাওয়া যায়নি। একজন প্যানেল চেয়ারম্যান হিসেবে আমি জানি না তিনি কোথায় আছেন।
পরিষদের সচিব সাখাওয়াত হোসেন বলেন, চেয়ারম্যান কোথায় আছেন আমি জানি না। চেয়ারম্যানের সঙ্গে আমার যোগাযোগ হয়নি। আমার ব্লাড ক্যান্সার হওয়ায় চিকিৎসার জন্য ছুটিতে আছি।
এ বিষয়ে হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওদুদ বখসের সঙ্গে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও রোববার বিকাল পর্যন্ত তাকে পাওয়া যায়নি। তবে হাজীপুর ইউনিয়নের উদ্যোক্তা আব্দুস শহীদ জানান, গত ৩-৪ দিন থেকে তিনি স্বপরিবারে ভারত ভ্রমণে রয়েছেন।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার জানান, জনপ্রতিনিধি হিসেবে ইউপি চেয়ারম্যান অথবা মেম্বার বিদেশ ভ্রমণে যেতে হলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিতে হয়। হাজীপুর ইউপি চেয়ারম্যান বিদেশ ভ্রমণে রয়েছেন কি-না তা আমার জানা নেই। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন বলেও জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.