বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

তালাবদ্ধ ঘ‌রে ঝুলছিল যুব‌কের মরদেহ

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি।।

ঝালকাঠির রাজাপুরে তালাবদ্ধ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পলাশ খন্দকার (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করছে পুলিশ। সোমবার রাত ১১ টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাঁশতলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পলাশ খন্দকার ওই এলাকার আবুল খন্দকারের ছেলে।রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পুলক চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়,পলাশ মাদকাসক্ত ছিল। এর আগেও একবার বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। কয়েকদিন আগে পলাশের স্ত্রী সন্তান নিয়ে তার বাপের বাড়িতে চলে যায় । অনেক চেষ্টা করেও আর বউকে ফেরাতে পারেননি পলাশ। পরে বাড়িতে এসে অনেক কান্নাকাটি করতো। তালাবদ্ধ ঘ‌রে লাশটি উদ্ধার হওয়ায় এটি হত্যা না‌কি আত্মহত্যা তা নি‌য়ে কেউ কিছু বলতে পারছেন না।

ওসি জানান, মরদেহ উদ্ধা‌র করে থানায় আনা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদ‌ন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌বে।ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এটি হত্যা না আত্মহত্যা জানা যাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security