শনিবার, মে ২৫, ২০২৪

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ সাংবাদিক নেতা গ্রেফতার

যা যা মিস করেছেন

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় দেড় হাজার ইয়াবাসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক নেতা আল মনসুরকে আটক করেছে ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।
মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে ওই নেতার সার ও কীটনাশক দোকানে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
আওয়ামী লীগ নেতা আল মনসুর উপজেলার দুওসুও ইউনিয়নের গোলাম মাস্টারের ছেলে। তিনি বালিয়াডাঙ্গী প্রেস ইউনিটি নামক সাংবাদিক সংগঠনের সভাপতি। এছাড়া ২৭ সদস্যের কমিটিতে আল মনসুর বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন বলে নিশ্চিত করেছেন স্থানীয় নেতারা।
মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে আমরা একটি টিমসহ ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে তার সার ও কীটনাশক দোকানে অভিযান পরিচালনা করি। এ সময় একটি ব্যাগে ১ হাজার ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। উপস্থিত লোকজনের সামনে তিনি মাদক রাখার বিষয়টি স্বীকার করেছেন, যার ভিডিও আমাদের নিকট রয়েছে।
তিনি আরও জানান, মাদক কারবারের সঙ্গে জড়িত থাকায় বরখাস্ত হওয়া সেনাসদস্য আলিমুদ্দিনের ছেলে ফারাজ উদ্দীন জড়িত আছে বলে ইয়াবা উদ্ধারের সময় স্বীকার করেছেন আল মনসুর। ফারাজ উদ্দীন উপজেলার আমজানখোর ইউনিয়নের বাসিন্দা। তাকে ধরা যায়নি।
এ ঘটনায় আল মনসুর ও ফারাজ উদ্দীনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান ফরহাদ আকন্দ।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, বিষয়টি আমি শুনিনাই। তবে ঘটনা সত্য হলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবো।
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, বুধবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security