রবিবার, মে ৫, ২০২৪

ঈশ্বরগঞ্জে বাংলাদেশ প্রেসক্লাবের কমিটি গঠন, আহ্বায়ক: আলআমিন, সদস্য সচিব : কবীর 

যা যা মিস করেছেন

‘মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্থরের সাংবাদিকদের সংঘবদ্ধ করে অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় জাগো’ এ প্রতিপাদ্যে বাংলাদেশ প্রেস ক্লাবের ২০২৩-২০২৪ সেশনের ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। (০৪ মে) বৃহস্পতিবার  প্রতিদিনের কাগজের বিশেষ প্রতিনিধি ও নবগঠিত কমিটির আহ্বায়ক খাইরুল ইসলাম আল আমিন ও জনকন্ঠের ঈশ্বরগঞ্জ উপজেলার নিজস্ব সংবাদদাতা সদস্য সচিব হুমায়ূন কবীরের স্বাক্ষরে ৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এর আগে গত (২ মে) বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক ফরিদ খানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে খাইরুল ইসলাম আল আমিনকে আহ্বায়ক ও হুমায়ূন কবীরকে সদস্য সচিব নির্বাচিত করে চলতি মাসের ১৫ তারিখের মধ্যে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করার নিদের্শ দেন।

পরে ওই কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের স্বাক্ষরে কমিটিতে আরও ৫ জনকে নির্বাচিত করা হয়। তাঁরা হলেন -যুগ্ম আহ্বায়ক উবায়দুল্লাহ রুমি (ঢাকা প্রতিদিন) , আবুল বাশার লিংকন (ময়মনসিংহ প্রতিদিন), হোসাইন মোহাম্মদ তারেক(দ্য মর্নিং গ্লোরি), অর্থ বিষয়ক সম্পাদক মো. জাহিদ হাসান (মানবকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-নোমান (আজকের সংবাদ)।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security