বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কমলগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

চুরি, ডাকাতি ও মাদক সংক্রান্ত অপরাধ প্রতিরোধে কমলগঞ্জ থানার ইসলামপুর ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজারের কমলগঞ্জ থানার আয়োজনে মঙ্গলবার (২রা মে) দুপুর ১টার দিকে কমলগঞ্জ উপজেলার ৯নং ইসলামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে উক্ত বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুলেমান মিয়ার সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহিদুল হক মুন্সী।
উক্ত বিট পুলিশিং সভায় ইসলামপুর ইউনিয়নের সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ এবং স্থানীয় ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণির মানুষ বক্তব্য প্রদান করেন।
এলাকায় চুরি-ডাকাতি প্রতিরোধ, মাদক ব্যবসা ও জুয়া খেলা বন্ধ তথা সামগ্রিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ এবং জনগণের ভূমিকা নিয়ে সভায় আলোচনা করা হয়।
উক্ত বিট পুলিশিং সভায় আরও উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব সঞ্জয় চক্রবর্তী ৯নং ইসলামপুর ইউনিয়নের বিট অফিসার এসআই পবিত্র শেখর দাস, এসআই কামরুল ইসলাম প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security