বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নতুন রিকশা চালানো হলো না চালক দুলাল মিয়ার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নতুন রিকশা চালানো হলো না অটোরিকশা চালক দুলাল মিয়ার (৪৫)। পূর্বশত্রুতার জেরে তিনি দিনেদুপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নে মঙ্গলবাড়িয়া বাজারে প্রকাশ্যে এ ঘটনায় প্রতিপক্ষের একজনকে আটক করেছে পুলিশ।

নিহত দুলাল মিয়া মঙ্গলবাড়িয়া এলাকার মৃত মনু শেখের ছেলে। গত দুই বছর আগে ঢাকায় রিকশা চালিয়ে সংসার চালাতেন তিনি। পরে চলতি বছরের ২৬ মার্চ নিজ গ্রামে ফিরে আসেন। গত বুধবার সমিতি থেকে ঋণ নিয়ে অটোরিকশা ক্রয় করেন দুলাল মিয়া। আর নিহতের প্রতিপক্ষ একই গ্রামের আমজাদ আলীর ছেলে সুহেল মিয়া ও তার ছেলে সোহান মিয়া।

স্থানীয়ভাবে জানা যায়, দীর্ঘদিন যাবত সুহেল মিয়ার সাথে নিহত দুলাল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে গত দুই বছর আগে ঝগড়ায় হুমকি ও প্রাণের ভয়ে রাজধানীতে চলে যান দুলাল মিয়া। সেখানে রিকশা চালিয়ে সংসার চালাতেন তিনি। চলতি বছরের গত ২৬ মার্চ এলাকায় আসেন এবং গত বুধবার সমিতি থেকে ঋণ নিয়ে অটোরিকশা কিনেন দুলাল মিয়া।

নতুন রিকশা নিয়ে আজ (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে বাড়ি থেকে বের হলে দুলাল মিয়াকে তাড়া করে মঙ্গলবাড়ি বাজারে নিজেদের চায়ের দোকানে নিয়ে আসে সোহান মিয়া। প্রথমে সোহানের বাবা সুহেল মিয়া কাঠের লাকড়ি দিয়ে এলাপাথারি মারতে থাকেন। একপর্যায়ে সোহান পেছন দিক থেকে পেঁয়াজ কাটার ছুরি দিয়ে দুলালকে উপর্যুপরি পিঠে ও বুকে আঘাত করলে দুলাল মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিশ্ব প্রিয় মজুমদার দুলালকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সুহেল মিয়ার ছোট ছেলে সোলেমান মিয়া (১৮) আটক ও অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security