শনিবার, জুন ২২, ২০২৪

নেত্রকোনায় পৃথক ২ অভিযানে ২৬ কেজি গাঁজা উদ্ধার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনায় পৃথক দুটি অভিযানে ২৬ কেজি গাঁজা উদ্ধার ও চার মাদক কারবারীকে আটক করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে দায়ের করা মামলায় মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় ওসি খন্দকার শাকের আহমেদ।

আটককৃতরা হলেন- সুনামগঞ্জের জামালগঞ্জ থানাধীন আলাউদ্দিনের ছেলে কোহিনুর (২৪) ও হবিগঞ্জের বানিয়াচং থানাধীন মান্দুরা গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে রাফিজুল মিয়া (১৯)। অপর আরেক অভিযানে নেত্রকোনা পূর্বধলা উপজেলার মহেন্দুপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. আলমগীর (২৮) ও একই উপজেলার শানখোলা গ্রামের ফজল খাঁর ছেলে মো. সেলিম মিয়া (৩৫)।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এসব তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার ভোর ৬টার দিকে গোপন সংবাদে খবর পেয়ে নেত্রকোনা সদর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ফরিদ আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে খায়ের বাংলা গ্রামের তিলকখালি ব্রিজের পূর্বপাশে অভিযান পরিচালনা করেন। আলমগীর ও সেলিম নামে দুজনকে আটক করে। তাদের কাছে থাকা সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতর স্কচট্যাপ প্যাঁচানো তিনটি পুটলায় ছয় কেজি গাঁজা উদ্ধার করে পুলিশের এ দলটি।

ওসি আরও জানায়, এরআগে গত সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় তিনিসহ সঙ্গীর ফোর্স নিয়ে নেত্রকোনা পৌরশহরের পারলা বাস স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় নেত্রকোনা হয়ে সুনামগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার সময় কোহিনুর ও রাফিজুলকে আটক করা হয়। তারা অভিনব কায়দায় ট্রাভেলিং ব্যাগ ব্যাবহার শার্ট-প্যান্ট পিচের মতো প্যাকেট করে নিয়ে যাচ্ছিল। প্যাকটগুলো মোটা কাগজ দিয়ে মুড়িয়ে পার্ট টু পার্ট করে এবং এতে শ্যাম্পু জাতীয় সুগন্ধি ব্যবহার করে। যাতে কারো কাছে কোন প্রকার সন্দেহ না হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ