বুধবার, জুলাই ২৪, ২০২৪

ফুলছড়িতে সোলার স্ট্রিট লাইট স্থাপন কাজের উদ্বোধন

যা যা মিস করেছেন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিভিন্ন রাস্তা, বাজার ও শিক্ষা প্রতিষ্ঠান আলোকিত করতে সোলার স্ট্রিট লাইট স্থাপনের কাজ শুরু হয়েছে।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে, উপজেলা পরিষদের বাস্তবায়নে সকালে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের টেংরাকান্দি বাজারে সোলার স্ট্রিট লাইট স্থাপন কাজের উদ্বোধন করেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেটিভ এজেন্সির (জাইকা) প্রতিনিধি, আওয়ামী লীগ নেতা আহসান আলী, ফারুক হোসেন, হারুন মিয়া সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ জানান, উপজেলার ৭ টি ইউনিয়নের বিভিন্ন রাস্তা, বাজার ও শিক্ষা প্রতিষ্ঠান সহ গুরুত্বপূর্ণ স্থান আলোকিত করতে প্রায় সাড়ে ১২ লাখ টাকা ব্যয়ে ৪০ টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হবে। লাইট স্থাপনের মাধ্যমে রাতে সড়কে দুর্ঘটনা ও বাজারে চুরি কমবে এবং চলাচলকারী পথচারি ও যানবাহন অনেক উপকৃত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security