মঙ্গলবার, মে ২৮, ২০২৪

পবিত্র রমজান উপলক্ষ্যে বাজার তদারকি

যা যা মিস করেছেন

যশোরে পবিত্র রমজান উপলক্ষ্যে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে এবং ব্যবসায়ীদের করণীয় বিষয়ে সচেতন করতে বাজারে বিশেষ তদারকি ও সচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়েছে।
আজ বুধবার (২২ মার্চ) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, যশোর জেলা কার্যালয় কর্তৃক জেলা সদরের বড়বাজার ও মণিরামপুর উপজেলার কুয়াদা বাজারে বিশেষ তদারকি ও সচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়।
যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ ওয়ালিদ বিন হাবিব-এর নেতৃত্বে পরিচালিত এই অভিযানে আরো উপস্থিত ছিলেন ক্যাব, যশোর-এর সদস্য জনাব মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি চৌকষ টিম।

এ সময় হ্যান্ডমাইকের মাধ্যমে ব্যবসায়ী ও ভোক্তা সাধারণের করণীয় ও পালনীয় বিষয়ে সচেতন করা হয় এবং হালনাগাদ মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শন এবং যথাযথ ক্রয় ও বিক্রয় রশিদ সংরক্ষণ করার নির্দেশনা দেয়া হয়। উপস্থিত সকলের মাঝে লিফলেট বিতরণ করা হয়। বাজারকে স্থিতিশীল রাখতে সকলের সহযোগিতা কামনা করা হয়।

অভিযানে ভোক্তা-অধিকার বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে দুটি প্রতিষ্ঠানকে সতর্ক করে ৮,০০০/- (আট হাজার) টাকা জরিমানা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security