মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

ফুলছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উঁচু-নিচু বেঞ্চ বিতরণ

যা যা মিস করেছেন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উঁচু-নিচু বেঞ্চ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বিকাল সাড়ে ৪টায় কঞ্চিপাড়া ইউনিয়নের একাডেমি বাজারের আয়শা চাউল কলের চাতালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উপজেলা পরিচলন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন‍্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) এর সহযোগিতায় উপজেলার ২১টি শিক্ষা প্রতিষ্ঠানে এইসব বেঞ্চ বিতরণ করা হবে। প্রথম ধাপে ৫টি প্রতিষ্ঠানে ৬৫জোড়া বিতরণ করা হয়।

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমান’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা এলজিডির উপ-সহকারী প্রকৌশলী এস্তামুল হক, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, জাইকার উপজেলা প্রতিনিধি অরবিন্দু, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security