বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

ঝিকরগাছায় পরিত্যক্ত অবস্থায় ৮টি হাতবোমা উদ্ধার

যা যা মিস করেছেন

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়নের বারবাকপুর আলহাজ্ব রফিউদ্দিন আলিম মাদরাসার পেছনের মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় ৮টি হাতবোমা উদ্ধার করা হয়েছে। পরে থানায় খবর দিলে বোমা গুলো পুলিশ নিয়ে আসে।

ঘটনার সুত্রে জানা যায়, শনিবার (১৮ মার্চ) সকাল নয়টার দিকে স্থানীয় শাহাজান মাস্টারের জমিতে গাছ কাটতে যান দুইজন শ্রমিক। এর মধ্যে নজরুল ইসলাম নামের একজন শ্রমিক কোদাল দিয়ে গাছের গোড়া খোঁচার সময় হালকা শব্দে একটি বোমা বিস্ফোরিত হয়। পরে বাজারের প্যাকেটে মোড়া আরও সাতটি হাতবোমা সেখানে পাওয়া যায়। বোমা গুলো অনেক পুরনো হওয়ায় বিস্ফোরণের ফলে কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম।

গ্রামবাসী থানায় খবর দিলে এস আই গৌতম কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল বোমা গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ঝিকরগাছা থানা অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, ৮টি বোমা সদৃশ কৌটা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ