বৃহস্পতিবার, মে ২, ২০২৪

স্বামী কারাগারে, স্ত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ

যা যা মিস করেছেন

নগরের ইপিজেড এলাকায় এক নারীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ জসিম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১৫ মার্চ) বন্দরটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার মো. জসিমের (৩২), কর্ণফুলী উপজেলার জুলধা গ্রামের মো. সেলিমের ছেলে। আক্রান্ত গৃহবধূ নগরের পতেঙ্গা এলাকার বাসিন্দা।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার জানান, গ্রেফতার জসিম পেশায় ডুবুরি। কর্ণফুলী নদীর তলদেশ থেকে লোহার টুকরাসহ বিভিন্ন পরিত্যক্ত সরঞ্জাম কুড়িয়ে বিক্রি করে। আক্রান্ত গৃহবধূর স্বামী একটি মামলার আসামি হয়ে ২০২২ সালের ২৬ সেপ্টেম্বর থেকে ২০২৩ সালের ৭ মার্চ পর্যন্ত কারাগারে ছিলেন। স্বামী কারাগারে থাকাকালে আসামি জসিমের সঙ্গে ওই নারীর মুঠোফোনে পরিচয় হয়। স্বামীর অনুপস্থিতির সুযোগে মোবাইলে কথাবার্তা বলে তার স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলে জসিম। বাসায় আসা-যাওয়ার সুবাদে বিভিন্ন ব্যক্তিগত ছবি তুলে গৃহবধূকে ব্ল্যাকমেইল শুরু করে, ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে বাসায় এবং আবাসিক হোটেলে নিয়ে গিয়ে কয়েকদফা ধর্ষণ করে।তিনি আরও জানান, গত ৭ মার্চ স্বামী জেল থেকে ছাড়া পান। তখন গৃহবধূ তার স্বামীকে সবকিছু খুলে বলেন। এরপর ওই দম্পতি র‌্যাবের কার্যালয়ে গিয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার (১৪ মার্চ) রাতে নগরের ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় অভিযান চালিয়ে জসিমকে গ্রেফতার করা হয়। এ সময় জসিমের মোবাইলে ৭টি ব্যক্তিগত মুহুর্তের ছবি পাওয়া যায়। আসামি জসিম ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছেন। জসিমকে থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security