বুধবার, মে ২২, ২০২৪

পাঁচবিবি পৌর মেয়রের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগ

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব তার ও পৌরসভার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য কতিপয় ব্যক্তি চক্রান্ত করছে বলে অভিযোগ করেছেন।

এরই প্রতিবাদে আজ সোমবার (১৩ মার্চ) তিনি সাংবাদিকদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে নিন্দা জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে তিনি বলেন, পাঁচবিবি পৌরসভা ১২বছর পূর্বে কি ছিল? একটি ভবন পর্যন্ত ছিলনা। আমি নির্বাচিত হবার তিন মাসের মধ্যে জায়গা ক্রয় করে ভবন নির্মাণ করি। জননেত্রী শেখ হাসিনা সারা দেশে যে ভাবে উন্নয়ন করে যাচ্ছেন সেই উন্নয়নের ধারাবাহিকতায় পাঁচবিবি পৌরসভায় ডাঃ বিপ্লবী আব্দুল কাদের চৌধুরী পৌর পার্কসহ আরসিসি রাস্তা, ড্রেন এবং উত্তরবঙ্গে মধ্যে একমাত্র সর্ববৃহত দুটি মার্কেটসহ মহান মুক্তিযুদ্ধের চেতনাকে পরবর্তী প্রজন্মের কাছে তুলে ধরার জন্য মুক্তিযুদ্ধের যাদুঘর ও সংরক্ষণ শালা এবং ভাষ্কর্য নির্মাণসহ নতুন প্রজন্মকে মাদক মুক্ত রাখার জন্য ক্রিকেট ও ফুটবলের পৃষ্টপোষকতা, সাংস্কৃতিক চর্”চার জন্য থিয়েটার ও লাইব্রেরীসহ ব্যতিক্রমী কিছু কর্মকান্ড পরিচালনা করে আসছি।

এছাড়াও মেয়র হাবিবুর রহমান আরো বলেন, প্রতিবছর বৈশাখের দু’মাস আগে পাঁচবিবি হাট-বাজার ইজারা বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে। সরকারি বিধিমতে সকল প্রক্রিয়া অনুসরণ করে ইজারা প্রদান করা হয়েছে এবং পৌর পরিষদের মাসিক সভায় অনুমোদনও দেওয়া হয়েছে।

তিনি আরো উল্লেখ করেছেন, একটি প্রভাবশালী শক্তির ছত্রছায়ায় বিগত পৌরসভার নির্বাচনে আমার নৌকা মার্কার বিরুদ্ধে সরাসরি বিরোধিতাকারী এবং মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী পরিবারের দু একজন কতিপয় লোকজনকে নিয়ে মনগড়া একটি নাম সর্বস্ব নাগরিক কমিটির নাম ব্যবহার করে ও পৌর নাগরিকের মতামত না নিয়ে ৯ মার্চ সাংবাদিক সম্মেলন করেন। পাঁচবিবি পৌরসভার উন্নয়নে বাধাগ্রস্থ করার জন্য সাংবাদিক সমাজসহ পৌরবাসীর কাছে বানোয়াট ও মিথ্যা তথ্য দিয়ে আমার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security