সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতি নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের শ্রদ্ধা

যা যা মিস করেছেন

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

মঙ্গলবার (৭ মার্চ) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যে প্রেসক্লাব সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি নিহার সরকার অংকুর, সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান, সাংগঠনিক সম্পাদক জিহাদুজ্জামান জিসান, কার্যনির্বাহী সদস্য শাকিল বাবুসহ সহযোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রেসক্লাব সভাপতি নিহার সরকার অংকুর বলেন,
“বঙ্গবন্ধু মুক্তির সংগ্রাম আর স্বাধীনতার সংগ্রামের ঘোষণার যে ভাষন দিয়েছিলেন ৭ই মার্চ সেটিই মূলত স্বাধীনতার মূল ঘোষণা। আর এই ভাষণের তাৎপর্য উপলব্ধি করতে পারলেই স্বাধীনতার মানে বোঝা যায়। কেবল দেশের স্বাধীনতা নয় সর্বক্ষেত্রেই নিয়ন্ত্রণ আর শোষনের বিরুদ্ধে এক শক্তিশালী মন্ত্র এই ভাষণ।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security