বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা

যা যা মিস করেছেন

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে যশোর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যায় যশোর শহরের প্রাণকেন্দ্র ভৈরব নদের তীরে অবস্থিত দড়াটানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়
বক্তব্য রাখেন-কেশবপুর আসনের এমপি শাহীন চাকলাদার, সাবেক গণপরিষদ সদস্য মঈনুদ্দীন মিয়াজী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, জেলা মহিলা আওয়ামী সাধারণ সম্পাদক জ্যোৎন্না আরা মিলি, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাজীব, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল প্রমুখ।
সভায় বক্তরা বলেন,ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায় বিএনপি-জামায়াত কিন্তু দিন বদলে গেছে। ষড়যন্ত্র করে রাষ্ট্র ক্ষমতায় যাওয়া যাবে না। ক্ষমতায় যেতে হলে নির্বাচনে অংশ গ্রহণের মাধ্যমে সংখ্যাগরিষ্ট আসল পেতে হবে। কিন্তু বিএনপি’র সাংগঠনিক অবস্থা নড়বড়ে হয়ে গেছে। তারা জিততে পারবে না বলেই নির্বাচনে আসতে চায় না। জনগণের ওপর তাদের ভরসা নেই। আগুন জ্বালাও পোড়াও ও মানুষ হত্যার দিন শেষ হয়ে গেছে উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন-রাষ্ট্র ও আওয়ামী লীগ আমজনতার জান মালের নিরাপত্তা দেবে।

সভায় যোগ দেন জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ যোগদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ