সোমবার, মে ২০, ২০২৪

ব্যক্তিগত অর্থায়নে মাটি কেটে রাস্তা করে দিলেন পৌর কাউন্সিলর এমরোজ হোসেন

যা যা মিস করেছেন

দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি:

ব্যক্তিগত অর্থায়নে মাটি কেটে রাস্তা করে দিয়ে মানুষের চলাচলের ব্যবস্থা করে দিলেন পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো.এমরোজ হোসেন।

সকালে উৎরাইল এলাকার এই রাস্তার জমি দাতা মি.জন ক্রসয়েল খকসী্ ও পৌর কাউন্সিলর ইমরোজ হোসেন এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

ওয়ার্ড কাউন্সিলর মো.এমরোজ হোসেন বলেন, খালি জায়গা থাকায় সেখান দিয়ে চলাফেরা করতো স্থানীয়রা তবে সম্প্রতি সে জায়গার মালিক বেড়া দেয়া ফেলায় স্থানীয়দের চলাচলের বাঁধা সৃষ্টি হয়। স্থানীয়রা আমাকে জানালে বিষয়টি নিয়ে আলোচনা করলে কেউ রাস্তা দিতে রাজি না হওয়ায় স্থানীয় জন ক্রসয়েল খকসী্ দাদার কাছে অনুরোধ জানায় কিছুটা জায়গা দেওয়ার জন্য এবং আমি সে জায়গার উপরে নিজস্ব অর্থায়নে মাটি কেটে রাস্তা বানিয়ে চলাচলের ব্যবস্থা করে দেয়।

জমিদাতা মি.জন ক্রসয়েল খকসী্ বলেন,প্রতিবেশীদের চলাচলের রাস্তার জন্য জায়গা প্রয়োজন কাউন্সিলর ইমরোজ হোসেন আমাকে জানালে জনস্বার্থে আমি নিজ আগ্রহে জায়গা দিয়েছি যা পৌরসভার নামে লিখিতভাবে দিবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security