মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Home দুর্ঘটনা নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় গ্ৰাম পুলিশসহ নিহত ২

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় গ্ৰাম পুলিশসহ নিহত ২

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় গ্ৰাম পুলিশসহ নিহত ২

নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলা ও সাপাহারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় গ্রাম পুলিশসহ দুই জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, পত্নীতলা উপজেলার ইউনিয়নের পরাণপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে ছুরত আলী (৫০) ও একই উপজেলার গোবিন্দবাটি গভীড়াকুড়ি গ্রামের দছিমদ্দিন (পেপে)’র ছেলে ফারুক হোসেন (৪২)।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, দুপুরের দিকে উপজেলার আগ্রাদ্বিগুন-সাপাহার সড়কের শিহাড়া বাজার মোড় এলাকায় শিহারা বাজারে আকবর আলীর পানের দোকানে পান কিনতে যায় ছুরত আলী। এসময় ঔষধ কোম্পানির একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে ওই পানের ঢুকে যায়। এতে চাপা পরে ঘটনাস্থলেই মারা যান গ্রাম পুলিশ ছুরত আলী।

এঘটনায় ওই দোকানিসহ আহত হন আরও তিনজন। দুমড়েমুচড়ে যায় দোকানটির চারপাশ। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি আটক করে এর চালক ও সহকারী থানায় নিয়ে আসা হয়েছে। বেলা সাড়ে তিনটা পর‌্যন্ত এঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এরপর মরদেহ হস্তান্তর করা হবে।

এদিকে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবীর বলেন, নিহত ফারুক হোসেন পোরশা উপজেলার বালিয়াচাঁন্দা নিজ আম বাগান থেকে সাপাহার বাজারের দিকে মোটরসাইকেল যোগে আসছিলেন। এসময় পথিমধ্যে উপজেলার তেঘরিয়া নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে অপর দিক থেকে আসা একটি ট্রলির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ফারুক হোসেন নিহত হয়।


 

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security