সোমবার, এপ্রিল ৮, ২০২৪

অভয়নগরে শুরু হলো দুই দিনব্যাপী পিঠা উৎসব

যা যা মিস করেছেন

আমির আলী অভয়নগর :- গ্রাম বাংলার অন্যতম সাংস্কৃতি মধ্যে একটি হলো পিঠা উৎসব। এই পিঠা উৎসবের সাংস্কৃতিকে ধরে রাখতে ও তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে প্রতি বছরের ন্যায় যশোরের অভয়নগরে কম্পিউটার লিট্ল জুয়েলস্ স্কুলের আয়োজনে দুইদিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন হয়েছে।

স্কুলের চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সভাপতি আমিনুর রহমান খান বাবুর সভাপতিত্বে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে স্কুলের মাঠে উদ্বেধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, পরিচালনা পর্ষদের সদস্য ও নওয়াপাড়া মহিলা কলেজের অধ্যাপক মাহাবুবুর রহমান, স্কুলের প্রিন্সিপাল মাহফুজা বেগম সহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের ১০টি স্টলে ছিল গ্রাম বাংলার বাহারি পিঠার সমারহ। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে প্রথম দিনের পিঠা উৎসব। দুইদিন ব্যাপী পিঠা উৎসব শুক্রবার রাত ৮ টায় সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security