...
রবিবার, মার্চ ৩১, ২০২৪

চরফ্যাশন-ভোলা সড়কে অবৈধ যানবাহন বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃচরফ্যাশন-ভোলা আঞ্চলিক মহাসড়কে অবৈধ যানবাহন বন্ধ ও নির্বিঘ্নে বাস চলাচলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভোলা জেলা বাস মালিক সমিতি।

মঙ্গলবার সন্ধ্যায় ভোলা জেলা বাস মালিক সমিতির নেতৃবৃন্দ চরফ্যাশন শাখা কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে আব্দুল হালিম মালতিয়া অভিযোগ করে বলেন, চরফ্যাশন-ভোলা আঞ্চলিক মহাসড়কে অদক্ষ ও লাইসেন্স বিহীন চালক দ্বারা পরিচালিত সিএনজি, বোরাকসহ অবৈধ যানবাহন বেপরোয়া ভাবে চলাচলের কারণে সাধারণ যাত্রীরা প্রায়ই দুর্ঘটনার শিকার হয়। কিন্তু এসব দুর্ঘটনার দায়ভার চাপিয়ে দেয়া হচ্ছে বাস মালিক সমিতির উপর। তিনি মহামান্য হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী এসব অবৈধ যানবাহন বন্ধের দাবিতে প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে তারা আরও বলেন, গতকাল সকালে চরফ্যাশন নতুন বাসস্ট্যান্ডে কয়েকজন সিএনজি চালক বাস থেকে যাত্রী নামিয়ে ভোলা নেয়ার কথা বলে। এসময় বাস কর্মচারীদের সাথে তর্ক-বিতর্ক হয়। কিছুক্ষণের মধ্যে পরিকল্পিতভাবে অসংখ্য সিএনজি মালিক একত্রিত হয়ে মুখারবান্দা বাজার সংলগ্ন তেলের পাম্পের সামনে দুই ঘন্টা যাত্রীবাহী বাস আটকে রাখে। এ সময় তারা তিনটি বাস ভাঙচুর, কর্মচারীদের মারধর ও বাস ভাড়ার টাকা ছিনতাই করে নিয়ে যায়। পড়ে চরফ্যাশন থানা পুলিশের হস্তক্ষেপে সড়কে বাস চলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় সিএনজি চালকদের মদদপুষ্ট এওয়াজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরে আলম সহ কয়েকজনের নামে মামলার প্রস্তুতি চলছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.