বুধবার, মে ১, ২০২৪

ঘোড়ার দাপটে নৌকার সুচনীয় পরাজয়

যা যা মিস করেছেন

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী মো. মাসুক আহমদের (নৌকা প্রতীক) শোচনীয় পরাজয় হয়েছে। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম সেলু (ঘোড়া প্রতীক)।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. হাফিজুর রহমান চৌধুরী ফলাফল ঘোষণা করেন।বেসরকারীভাবে প্রাপ্ত বিজয়ী অনুয়ায়ী, স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম (ঘোড়া প্রতীক) ৫ হাজার ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. মাসুক আহমদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পেয়েছেন ২ হাজার ২১২ ভোট। তৃতীয় অবস্থানে আঁকড়ে আছেন স্বতন্ত্র প্রার্থী মোস্তফা মিয়া (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ১ হাজার ৬৭৫ ভোট। ফুলতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নির্বাচন হয়েছে।

এই ইউনিয়নের নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন চলাকালীন কোন প্রকার অপ্রীতিকর ঘটনার কোন খবর পাওয়া যায়নি। সুষ্ঠু সুন্দর নির্বাচনের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত সমাপ্ত হয়েছে বলে জানান নির্বাচন কমিশন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security