সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান ও ছাদ ঢালাই কাজের উদ্বোধন

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ তার তহবিল হতে মসজিদে নগদ অনুদান প্রদান করেন এবং মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের পূর্ব-ডাকাতিয়া জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন এবং তার তহবিল হতে ২টি জামে মসজিদে ১ লক্ষ টাকা মসজিদ কমিটির সভাপতি নিকট হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, এরেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যরা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃত্ববৃন্দ, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রমুখ।

এর আগে, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ এরেন্ডাবাড়ি ইউনিয়নের ডাকাতিয়া জামে মসজিদ সংস্কারের জন্য ৫০ হাজার টাকা ও গয়ারডোবা জামে মসজিদ সংস্কারের জন্য ৫০ হাজার টাকা মসজিদ কমিটির সভাপতি’র নিকট হস্তান্তর করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security