সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা ও পরামর্শ করেই সকাল ৮টা থেকে অফিস শুরুর সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

যা যা মিস করেছেন

সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা ও পরামর্শ করেই সকাল ৮টা থেকে অফিস শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বুধবার (২৪ আগস্ট) সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সঙ্গে সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের জানান, আমরা অনেক চিন্তাভাবনা ও বিভিন্ন জনের সঙ্গে আলাপ-আলোচনা ও পরামর্শ করে এটি করেছি। সরকারের অনেক প্রতিষ্ঠান। সেখানে যদি আমরা করতে পারি তাহলে সাশ্রয়ের বিষয়টি বাস্তবায়ন করতে পারব। আমরা শুরু করেছি। আর কয়েকটা দিন দেখে এডজাস্টমেন্ট করা সম্ভব।

এ সিদ্ধান্ত কত দিন কার্যকর থাকবে -জানতে চাইলে তিনি বলেন, আমরা বলেছি, পরবর্তী প্রজ্ঞাপন না দেওয়া পর্যন্ত। পরে আবার এডজাস্টমেন্টে যাব।

পার্মানেন্ট চিন্তা করে এ পদক্ষেপ নেওয়া হয়নি।দিনের আলো যাতে বেশি ব্যবহার করতে পারি, সেজন্য এ পদক্ষেপ। এ পদক্ষেপের কারণে বিদ্যুৎ সাশ্রয় করতে পারছি।

এ বিষয়ে সবাইকে সহযোগিতার আহ্বান জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, আজ অফিসে সকলের উপস্থিতি আমরা লক্ষ্য করছি। উচ্ছ্বসিতভাবে সবাই এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং সাড়া দিয়েছেন।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security