বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

মোহনগঞ্জে ত্রাণ বিতরণে ওয়ার্কার্স পার্টি

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার মোহনগঞ্জে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি ময়মনসিংহ অঞ্চলের মুক্তাগাছা উপজেলা শাখার উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার (৩ জুলাই) দুপুর ২টার দিকে পৌরশহরের কালিবাড়ি এলাকায় শতাধিক মানুষের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরআগে বারহাট্টায় একশ বন্যার্তর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় ময়মনসিংহ অঞ্চলের জ্যেষ্ঠ নেতা মো. রফিকুল ইসলাম রবি, নারী নেত্রী সুফিয়া খাতুন, সংগঠক সাইফুল ইসলাম (ভুট্টো), ফরমান আলী, আব্দুস সামাদ ও মোহনগঞ্জ শাখার সভাপতি সুভাস দত্ত উপস্থিত ছিলেন।

মো. রফিকুল ইসলাম রবি জানান, আজ আমরা বারহাট্টা ও মোহনগঞ্জ এলাকায় দুই শতাধিক বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ দিয়েছি। আগামীকাল ধর্মপাশা এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ দেব। মানুষ মানুষের জন্য। আমাদের যতটুকু সামর্থ আছে তা দিয়ে বন্যাকবলিত মানুষের পাশে থাকব। এ কার্যক্রম চলমান থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security