দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস) এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪।

নির্বাচন কমিশন স্বাক্ষরিত তফসিল থেকে জানা যায়, ভোট গ্রহণ ০৮/১০/২০২৪, সময়: সকাল (১০.০০-১২.০০), ফলাফল প্রকাশ

: ০৮/১০/২০২৪, সময়: দুপুর ১.০০ ঘটিকা : বশেমুরবিপ্রবিসাস কার্যালয়, কক্ষ নং-১০১, প্রশাসনিক ভবন, বশেমুরবিপ্রবি।

মনোনয়ন ফরম প্রত্যাহার ( ৭/১০/২০২৪ দুপুর ২:০০- দুপুর ৩:০০), প্রশাসনিক ভবনের ১০১ নং কক্ষ। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ৫:০০ ঘটিকা, ভোট গ্রহণ আজ ৮/১০/২০২৪ (সকাল ১০.০০- ১২:০০) প্রশাসনিক ভবনের ১০১নং কক্ষ এবং ফলাফল প্রকাশ বিকাল ১:০০ ঘটিকা। ভোট গ্রহণের স্থান মনোনয়ন পত্রের মূল্যমান নির্ধারণ করা হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী- ৩০০ টাকা, ও অন্যান্য পদপ্রার্থী- ২০০ টাকা।

পাঁচ সদস্য নিয়ে গঠিত নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশন হিসেবে রয়েছেন, মো: হাসেম রেজা, সহকারী অধ্যাপক, লোকপ্রশাসন বিভাগ এবং অন্যান্য সদস্যরা হলেন মঈনুল ইসলাম, প্রভাষক , ইংরেজি বিভাগ, রুহুল আমিন, প্রভাষক, ইতিহাস বিভাগ, মোঃ আশরাফুল আলম, সাবেক সভাপতি, বশেমুরবিপ্রবিসাস,রক্তিম ওহাব, সাবেক সভাপতি, বশেমুরবিপ্রবিসাস।

সহকারী নির্বাচন কমিশনার মো: আশরাফুল আলম বলেন,’ গঠনতন্ত্র মোতাবেক হতে যাচ্ছে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন । নির্বাচনে প্রধান কমিশনার সহ রয়েছেন আরও চারজন বিজ্ঞ নির্বাচন কমিশনার । নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হোক সেই প্রত্যাশা রাখি “।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version