সোমবার, জুলাই ২২, ২০২৪

জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করায় সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কুৎসা রটনা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপমানজনক পোস্ট দিয়ে যাচ্ছে লন্ডন প্রবাসী৷ সৈয়দ মাছুম আহমদ। তাকে আসামী করে সাইবার ট্রাইব‍্যুনাল আদালত সিলেটে গত ১৩ জুন মামলা হয়েছে। মামলা দায়ের করেন জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত আজমত উল্লাহর পুত্র এলাইছ মিয়া। এ উপলক্ষে সোমবার সকালে শহরের মুক্তারপাড়া এলাকায় মামলার সকল আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন এর দাবী জানানো হয়। সংবাদ সম্মেলনে এলাইছ মিয়া জানান, একই উপজেলার শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর, গোয়ালগাঁও গ্রামের সৈয়দ শারব আলীর পুত্র সৈয়দ মাছুম আহমদকে আসামী করে সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ধারায় সিলেটের সাইবার ট্রাইব‍্যুনালে মামলা দায়ের করেন।

তিনি জানান, আসামী সৈয়দ মাছুম আহমদ বর্তমানে যুক্তরাজ‍্যের বার্মিংহাম এলাকায় বসবাস করছেন। সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে তার ছবিযুক্ত ফেইসবুক আইডি ব‍্যবহার করে বাংলাদেশের সুনাম ক্ষুন্ন করছে। দেশে বিশৃংখলা সৃষ্টির ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কুৎসা রটনা ও অপমানজনক পোস্ট দিয়ে যাচ্ছে সৈয়দ মাছুম আহমদ তার ফেইসবুক আইডি থেকে, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানীকর পোস্ট দিয়েছে, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেবিনেট মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে অপমানজনক পোস্ট দেয়ায় আমি মো. এলাইছ মিয়ার অনুভূতিতে দারুণ আঘাত লেগেছে। যারা দেশের শত্রু, গণমানুষের শত্রু, তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে আমি ইউনিয়ন আওয়ামী লীগের একনিষ্ট সদস‍্য হিসাবে এই মামলা দায়ের করেছি।
তিনি আরও জানান, আসামী সৈয়দ মাছুম আহমদ, ২০১০ সালে ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের ছাত্রদলের সদস‍্য ছিলেন। ২০১১ সালে ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন এবং ২০১৩ সালে ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২০১৫ সালে শাহারপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং ২০১৭ সালে ওই ইউনিয়নের ছাত্রদল সভাপতির দায়িত্ব পালন করেন। সংবাদ সম্মেলনে এলাইছ মিয়া লিখিত বক্তব্যে এসব কথা তুলে ধরেন। পাশাপাশি যে ব‍্যক্তি পোস্ট করেছে, যারা শেয়ার করেছে এবং লাইক, কমেন্ট করেছে, তাদের সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানানো হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ