মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

আমি নির্বাচিত হলে এলাকায় সার্বিক উন্নয়ন করবো- চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমান (ওয়াকার)

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হাবিবুর রহমান (ওয়াকার) তার নিজ এলাকায় নির্বাচনের প্রতিশ্রুতিতে এসব অভিমতের কথা ব্যক্ত করেন।
গত ৬ জুলাই (শনিবার) তার সাথে আলাপকালে তিনি আমাদের জানান, আমি নিলক্ষিয়া ইউনিয়নের মিয়া বাড়ির সন্তান। নিলক্ষিয়া উপনির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী এবং আশাবাদী জনগণ আমাকে সুষ্ঠু ভোটের মাধ্যমে জয় এনে দিবে। আমি যদি জনগণের ভোটে জয়ী হতে পারি তাহলে এলাকার লোকজনের সার্বিক সেবা করবো, এলাকার রাস্তাঘাটের উন্নয়ন ও ড্রেনেজ ব্যবস্থা নিশ্চিত করব, তাদের সকল বিপদ আপদে সব সময় পাশে থাকব, এলাকায় জায়গা জমি ও নারী সংক্রান্ত বিরোধ মিটিয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো, সর্বক্ষণ তাদের পাশে থাকবো, আর সুষ্ঠভাবে এই নির্বাচনে যেই জয়ী লাভ করুক তাকে শুভেচ্ছা জানাবো এবং সার্বিক উন্নয়নে সাহায্য সহযোগিতা করব। এখানে উল্লেখ্য যে, নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম (সাত্তার) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে তিনি উপজেলা চেয়ারম্যান পদে জয়লাভ করেন। এতে করে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে শূন্যতার সৃষ্টি হয়। আগামী ৫ই জুলাই প্রার্থিতা যাচাই-বাছাই, ১০ জুলাই প্রার্থীতা প্রত্যাহার, ১১ জুলাই প্রতীক বরাদ্দ এবং ওই এলাকায় চেয়ারম্যানের শূন্য পদে ২৭ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ