মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

মৌলভীবাজার জেলা পুলিশের বন্যাদূর্গতদের খাদ্যদ্রব্য ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার বন্যাদুর্গত মানুষের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে শুকনো খাবার ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ই জুন) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের কাজিরবাজার আশ্রয়ণ প্রকল্প এবং খলিলপুর ইউনিয়নের ১ নং দাউদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে অবস্থানরত বন্যা কবলিত ১২০ টি পরিবারের মাঝে চিড়া-মুড়ি, গুড়, বিস্কুট, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, মোমবাতি ও দিয়াশলাই তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।

এসময় তিনি বলেন, ‘জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) নির্দেশনা মোতাবেক আমরা মৌলভীবাজার জেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করছি। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে আমাদের সাধ্যমতো বানভাসি মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করার চেষ্টা করছি। আমরা বিশ্বাস করি সবাই সবার অবস্থান থেকে চেষ্টা করলে যেকোন দুর্যোগ মোকাবেলা করা সম্ভব।’

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল পিপিএম প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ