দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নিজস্ব প্রতিবেদক: “সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন” এই শ্লোগানকে ধারণ করে নেত্রকোণা সদর উপজেলা পরিষদ চত্বরে সার্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) বিকালে নেত্রকোণা সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহ মোহাম্মদ শিবলী সাদিক, নেত্রকোণা সদর থানা অফিসার ইনচার্জ আব্দুল কালাম, নেত্রকোণা পৌরসভার প্যানেল মেয়র এএসএম মহসিন আলমসহ সদর উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

এসম জেলা প্রশাসক বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চাচ্ছেন, মানুষ যেন বয়স্ক বৃদ্ধ অবস্থায় ভালো থাকে, এরই প্রেক্ষিতে আজকে নেত্রকোণা সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশনের জন্য এই হেল্প ডেস্কটির উদ্বোধন করা হয়েছে। এখানে মানুষকে উদ্বুদ্ধ করার মধ্যদিয়ে রেজিস্ট্রেশন করা হবে। আজকে যে শুভ সূচনা হলো আশা করছি যে এটি ভালো সাড়া পড়বে। প্রধানমন্ত্রী যে সুযোগটা করে দিয়েছেন মানুষ তা কাজে লাগাবে।”

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version