মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

নোয়াখালীতে সাবেক সেনাপ্রধানের মানবিক সহায়তা

যা যা মিস করেছেন

(নোয়াখালী প্রতিনিধি -মোহাম্মদ শহিদ): পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারো মানবিক সহায়তার অংশ হিসেবে এলাকার অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশের সাবেক সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

গতকাল দিনব্যাপী নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ গ্রামের মিয়া বাড়িতে শরীফ-রৌশন-আনিস কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পাঁচ শতাধিক অসহায়-দরিদ্র মানুষের হাতে এই মানবিক সহায়তা তুলে দেন সাবেক এই সেনাপ্রধান।

মানবিক সহায়তার অংশ হিসেবে ৪০টি টিউবওয়েল, ৮০ বান ঢেউটিন, ১২টি সেলাই মেশিন, ১০টি হুইল চেয়ার, ১টি বাইসাইকেল, অর্ধশতাধিক ব্যবসায়িক পুঁজি, শতাধিক ব্যক্তিকে নগদ অর্থ ও দুই শতাধিক পরিবারকে ইফতারসামগ্রী প্রদান করা হয়। সেনাপ্রধানের কাছ থেকে এসব মানবিক সহায়তা পেয়ে খুশি এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষ।

এ সময় হক পরিবারের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক রেজাউল হক শাহিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মানবিক সহায়তা প্রদানকালে হক পরিবারের সদস্য ঢাকা উত্তর সিটি কপোরেশনের মেয়র প্রয়াত আনিসুল হক, আনিসুল হকের পিতা শরিফুল হক, মাতা রৌশন আরাসহ পরিবারের সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ