শনিবার, জুন ৮, ২০২৪

শ্রীমঙ্গলে জাতীয় গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মোমবাতি প্রজ্বালন করে গভীর শ্রদ্ধায় ২৫ মার্চ কালোরাতে শহীদদের স্মরণে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর শহীদদের স্মরণে শ্রদ্ধা ভড়ে স্মরণ করে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।

সোমবার (২৫ মার্চ) দিবাগত রাত ১০ টায় শ্রীমঙ্গল পৌরসভার শহীদ মিনারে এই কর্মসূচি পালিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মো: আবুল তালেব এর সভাপতিত্বে এ আয়োজনের শুরুতে উপস্থিত সকলে এক মিনিট নিরবতার পাশাপাশি উপজেলা জুড়ে ব্লাক আউট পালনের পর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে মোমবাতি প্রজ্বালন করেন। এবং এ সময় ১৯৭১সনের ২৫শে মার্চ হানাদার বাহিনীর কালো থাবার কালো রাতের ভিবিষিকময় নির্যাতন এর ওপর আবৃত্তির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেন। শহীদদের প্রতি শ্রদ্ধায় আবৃত্তিতে ছিলেন কবি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেবাশীষ চৌধুরী রাজা, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ণ চৌধুরী, অধ্যাপক অবিনাশ ভট্রাচায্য, কবি বাপন দেব প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর ও উপজেলা সহকারী কর্মকর্তা ( ভূমি) সন্দ্বীপ তালুকদার, প্রানী সম্পদ কর্মকর্তা কর্ণ চন্দ্র মল্লিক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামসহ উপজেলার কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ, শ্রীমঙ্গল থানার অফিসার ও সদস্য বৃন্দ, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের সংবাদকর্মী ও গনমাধ্যমকর্মী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ