বুধবার, জুন ১২, ২০২৪

পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন,(নীলফামারী)

নীলফামারী জেলায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা জানুয়ারি-২০২৪ এর ১ম দিনের কার্যক্রম সম্পন্ন হয়।

শুক্রবার (০৮ মার্চ) নীলফামারী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সংক্রান্ত ১ম দিনের কার্যক্রম (প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই করণ) সম্পন্ন করা হয়।

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষার ১ম দিনে নীলফামারী পুলিশ লাইন্স মাঠে নীলফামারী জেলার পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি মোঃ গোলাম সবুর পিপিএম-সেবার সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোছাঃ লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ঠাকুরগাঁও ও সদস্য, টিআরসি,নিয়োগ বোর্ড; হোসাইন মুহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার, এ সার্কেল, রংপুর ও সদস্য, টিআরসি নিয়োগ বোর্ড।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) নীলফামারী; মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নীলফামারী; মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল নীলফামারী; আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার, ডোমার সার্কেল, নীলফামারীসহ জেলা পুলিশের উর্দ্ধতন ও অধস্তন কর্মকর্তা কর্মচারীগণ।

জেলা পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি মোঃ গোলাম সবুর পিপিএম-সেবা বলেন, টিআরসি নিয়োগে কোন প্রার্থী বা তার পরিবার যেন কোন প্রকার প্রতারক বা দালাল চক্রের খপ্পরে না পড়ে, এ বিষয়ে সর্তক থাকার জন্য অনুরোধ জানান এবং কোন প্রতারক বা দালাল চক্র সংক্রান্তে কোন তথ্য থাকলে সাথে সাথে পুলিশ সুপার, নীলফামারী অবহিত করার জন্য অনুরোধ করেন। কোন অসৎ উপায়ে এই চাকরি পাওয়ার কোন সম্ভাবনা নেই, চাকরি হবে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে।

পরিশেষে ১ম দিনের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২য় দিনের পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ১০ মার্চ সকাল ৭.০০ ঘটিকায় পুলিশ লাইন্স, নীলফামারী মাঠে উপস্থিত থাকার নির্দেশ প্রদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ