মঙ্গলবার, জুন ১১, ২০২৪

কালিয়ায় দত্ত মাধ্যমিক বিদ্যালয়ে ঐতিহাসিক ৭মার্চ পালিত

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলের কালিয়া উপজেলার বাবরা হাচলা ইউনিয়নের দত্ত মাধ্যমিক বিদ্যালয়ে ঐতিহাসিক ৭মার্চ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

দত্ত মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও বাবরা হাচলা ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে অনুষ্ঠানে বিদ্যালয়টির শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর সাজে সজ্জিত হয়ে ৭ই মার্চে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ দেন।
এছাড়াও কবিতা, দেশাত্মবোধক গান, নৃত্য পরিবেশন করেন তারা।পুরস্কার শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে মোজাম্মেল হোসেন পিকুল বঙ্গবন্ধুর রাজনৈতিক, পারিবারিক ও কর্মক্ষেত্রের গুরুত্ব নিয়ে বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু আজীবন দেশের জন্য ভালো কাজ করে গেছেন। তার আদর্শ কে হৃদয়ে ধারণ করে সকলকে দেশের জন্য কাজ করার আহ্বান জানান। এছাড়াও শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে আহ্বান জানান।

দত্ত মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলক চন্দ্র বিশ্বাসের পরিচালনায়
এসময় আরো উপস্থিত ছিলেন, কালিয়া থানার ওসি (তদন্ত) মোঃ রতনুজ্জামান,বাবরা হাচলা ইউনিয়নের বিট ইনচার্জ মোঃ জান্নাতুল ফেরদৌস বাদশা,বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ