শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ফেনীতে কিশোর গ্যাং ডিকেবি গ্রুপের প্রধান সহ শসস্ত্র ৬ সদস্য গ্রেপ্তার

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি : ফরহাদ খোন্দকার

ফেনীতে কিশোর গ্যাং ডিকেবি গ্রুপের প্রধান সহ সশস্ত্র ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।রোববার ২ ফেব্রুয়ারী শহরের পুরাতন পুলিশ কোয়াটার্স এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরের দিকে ফেনীস্থ র‌্যাব-৭’র পক্ষ থেকে এ তথ্য জানিয়ে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ডিকেবি নামক একটি কিশোর গ্যাংয়ের হয়ে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল বলে শিকার করেন। এ সময় তাদের দেহ তল্লাশী করে স্টীলের ধারালো ০২টি ফোল্ডিং চাকু ও কিছু গাঁজা করা হয়।

এরা হলেন, ওই গ্রুপের প্রধান জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের নয়নপুর গ্রামের মোঃ ফজলুল করিম নিলয়(২৩) ও একই উপজেলার লক্ষীপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে আব্দুল হান্নান অমিত (২৩) সোনাগাজী উপজেলার ছাড়াইত কান্দি এলাকার মৃত নূরুন্নবীর ছেলে মোঃ আশরাফুল হাসান সিহাব (২২) সদর উপজেলার কালিদহ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মোতালেব হোসেন (২২) পৌর বারাহিপুর এলাকার মুনির উদ্দিন আকিব ইমতিয়াজ (২২) পুলিশ কোয়ার্টার এলাকার মোঃ খলিলের ছেলে মোঃ সুজন (২০)।

র‌্যাবের দাবী,গ্রেপ্তারের পূর্বে তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনী পৌরসভা এলাকায় একত্রিত হয়েছিল। এঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের প্রত্যেককে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, ডিকেবি কিশোর গ্যাং নামক এই গ্যাংয়ের সদস্যরা ফেনী জেলার রেলস্টেশন, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাননাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন সঙ্গে জড়িত ছিল। এ ছাড়াও জিজ্ঞাসাবাদে তারা সাধারণ মানুষ সহ দৈনন্দিন চলাচলরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল বলে অকপটে স্বীকার করে।

তাছাড়া সিডিএমএস পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত ০১নং আসামি মোঃ ফজলুল করিম নিলয়, ০২নং আসামি আশরাফুল হাসান সিহাবের বিরুদ্ধে ফেনী ফেনী মডেল থানায় ০১টি মামলার তথ্য পাওয়া গেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ