বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ইবিতে রাজশাহী ছাত্রকল্যাণ সমিতির বরণ- বিদায়

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন ও ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক আশেক রায়হান মাহমুদ। আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক আলফি শাহরিনসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা ।

এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করে সংগঠনটি। পরে নবীন ও বিদায়ী শিক্ষার্থীরা একে একে নিজেদের অনুভূতি প্রকাশ করেন। এছাড়াও এসময় সংগঠনটির সাবেক দায়িত্বরতদের সনদ প্রদান করা হয়।

অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন শিক্ষার্থীদের দিকনির্দেশনা দিয়ে বলেন, শুধু পুথিঁগত শিক্ষার মাঝে আবদ্ধ না থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাব ও সংগঠনের সাথে যুক্ত হয়ে দক্ষতা অর্জন করতে হবে । চাকরির বাজারে নিজেদের যোগ্য করে গড়ে তুলতে ইংরেজি ভাষা ও প্রযুক্তির দক্ষতা অর্জন করতে হবে। সততা ও জ্ঞানের মাধ্যমে সকল ক্ষেত্রে এগিয়ে যেতে হবে।

উল্লেখ্য, পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ